চাঁপাইনবাবগঞ্জে ১০০ প্রবীণকে ৩ লাখ টাকা পরিপোষক ভাতা দিল প্রয়াস

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের ১শজন প্রবীণকে ৬মাসের একসঙ্গে ৩ হাজার টাকা করে ৩ লাখ টাকা পরিপোষক ভাতা দিয়েছে উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি। পিকেএসএফের সহায়তায় এবং প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন ও সমৃদ্ধি কর্মসূচির আওতায় এই ভাতা প্রদান করে সংস্থাটি। এছাড়াও ৪জন সঞ্চয়কারীকে তাদের সঞ্চয়ের মেয়াদ পূর্ণ হওয়ায় ৫৬ হাজার ৭৫৪ টাকা এবং ১জনকে মৃত ব্যক্তির সৎকারের জন্য ২ হাজার টাকা প্রদান করা হয়।
রোববার (২৭ ডিসম্বের) বেলা ১১টায় কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজ মিলনায়তনে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইউটির পরিচালক মো. মুখলেছুর রহমানের সভাপতিত্বে ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, রানীহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহসিন। বিশেষ অতিথির বক্তব্য দেন, কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. রফিউজ্জামান, ও সহকারী পরিচালক মু. তাকিউর রহমান।
এ-সময় উপস্থিত ছিলেন সংস্থাটির আঞ্চলিক ব্যবস্থাপক তুহিন উদ্দিন, শাখা ব্যবস্থাপক তরিকুল ইসলাম, সমৃদ্ধি কর্মসূচির ইউনিয়ন সমন্বয়কারী উজ্জ্বল হোসেন।
রাণীহাটি ইউনিয়নে অবস্থিত সংস্থাটির ইউনিট ১০ এই কর্মসূচি বাস্তবায়ন করছে। এর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম ও দৈনিক গৌড় বাংলা।