চৌডালায় কৃষি উপকরণ বিতরণ প্রয়াসের

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালায় সদস্যদের মধ্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি)  প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির ইউনিট-৪, চৌডালা কার্যালয়ে কৃষি ইউনিটের আওতায় দুই দফায় ১১ জনের মধ্যে এইসব উপকরণ বিতরণ করা হয়।
এর মধ্যে ৫ জন বসতবাড়িতে বছরব্যাপী তিন স্তরে সবজি ও ফলমূল উৎপাদন, ৫ জন নিরাপদ সবজি উৎপাদন ও ১ জন নিরাপদ ফল উৎপাদন উদ্যোক্তা রয়েছেন।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন-পিকেএসএফের সহায়তায় উপকরণগুলো বিতরণ করা হয়। উপকরণের মধ্যে ছিলÑ সবজি বীজ, কাটিমন আমের চারা, রাসায়ানিক ও জৈবিক সার, ফেরোমন কালার ট্র্যাপ এবং মাচা তৈরির জন্য বাঁশের খুঁটি, জাল, রশি ইত্যাদি।
উপকরণ বিতরণকালে উপস্থিত ছিলেন- প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির সহকারী পরিচালক (অডিট) আবুল খায়ের খান, কর্মসূচি ব্যবস্থাপক ফারুক আহমেদ, ইউনিট ব্যবস্থাপক কুতুব উদ্দিন, ডেপুটি ম্যানেজার (অডিট) অলকা রানী, কৃষি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, মৎস্য কর্মকর্তা আব্দুর রাজ্জাক, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. বিদ্যুৎ সরকার, সহকারী কৃষি, মৎস্য ও প্রাণিসম্পদ কর্মকর্তা যথাক্রমে রুহুল আমিন, আব্দুল্লাহ আল ইমাম ও এমদাদুল হকসহ অন্যরা।