শাহ নেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারের দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জ শহরের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান শাহ নেয়ামতুল্লাহ কলেজের অধ্যক্ষ আনোয়ারুল ইসলামের দাফন সম্পন্ন হয়েছে। সোমবার (৮ জুন) সকাল সাড়ে ১০ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চৌহদ্দিটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মরহুমের নামাজে যানাজা শেষে দ্বারিয়াপুর গোরস্থানে তাঁকে দাফন করা হয়। মরহুমের নামাজে যানাজায় অংশগ্রহণ করেন পৌসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোখলেশুর রহমান, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক হাসিব হোসেন, জেলা স্বাচিপ সভাপতি ডা. গোলাম রাব্বানী, বেসরকারি কলেজক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতাউর রহমানসহ অন্যরা।
এর আগে গত রবিবার (৭ জুন) রাত সোয়া ১১ টায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চৌহদ্দিটোলা মহল্লায় নিজস্ব বাস ভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। গতকালও তিনি ডাইলোসিস করান। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম ছিলেন বেসরকারি কলেজক শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি এবং জেলার উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির প্রেসিডেন্ট। তাঁর মৃত্যুতে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি, রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম ও দৈনিক গৌড় বাংলা পরিবারের পক্ষ থেকে মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়েছে।