Welcome To Proyas Manobik Unnoyon Society

ক্ষুদ্র অর্থায়ন খাতে কর্মরত জনবলের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এমআরএ) এর উদ্যোগে গত ২-৩ সেপ্টেম্বর, ২০২৩ চাপাইনবাবগঞ্জস্থ অথরিটি এর সনদ প্রাপ্ত প্রতিষ্ঠান প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটি ও বাইস এর আয়োজনে শাখা ব্যবস্থাপক ও তদূর্ধব কর্মকর্তাগণের অংশগ্রহণে “ক্ষুদ্র অর্থায়ন পরিচালনা ও ব্যবস্থাপনা এবং এমএফআই – সিআইবি বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

ক্ষুদ্র অর্থায়ন কর্যক্রম পরিচালনা সংশ্লিষ্ট আইন – বিধি, সার্কুলার, ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান কর্তৃক তথ্য প্রদান প্রক্রিয়া ও এর বিশ্লেষণ, মানবসম্পদ, ক্রয় ব্যবস্থাপনা, শুদ্ধাচার, সিটিজেন চার্টার ও এমএফআই -সিআইবি ইত্যাদি বিভিন্ন বিষয়ে আয়োজিত উল্লিখিত প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত থেকে উদ্বোধন করেন এমআরএ-এর এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান জনাব মোঃ ফসিউল্লাহ্।

উক্ত প্রশিক্ষণে সংশ্লিষ্ট প্রতিষ্ঠান এর প্রধান নির্বাহীসহ প্রতিষ্ঠানের বিভিন্ন স্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন। এছাড়া প্রশিক্ষণে সেশন পরিচালনা করেন অথরিটি এর নির্বাহী পরিচালক জনাব মুহাম্মদ মাজেদুল হক, পরিচালক জনাব মোঃ নূরে আলম মেহেদী, উপপরিচালক জনাব মোহাম্মদ আব্দুল মান্নান, সহিদুল হাসান, পঙ্কজ কুমার পাল এবং সিনিয়র সহকারী পরিচালক জনাব সুমন চাকমা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *